Share

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো আছে বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (১৯ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ড. সামন্ত লাল সেন সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, আবু হেনা রনি ও জিল্লুর রহমান আগের চেয়ে ভালো আছেন। খুব বেশি খারাপ এটাও বলা যাবে না। তবে দগ্ধ রোগী যতদিন পর্যন্ত হাসপাতাল থেকে বাড়ি না ফিরবেন ততদিন শঙ্কামুক্ত বলা যাবে না। তারপরও ঘটনার পর থেকে তাদের অবস্থা এখন অনেকটাই ভালো এবং তারা যেন আরও দ্রুত সুস্থ হতে পারেন সেজন্য কিছু ব্যবস্থাও আমরা গ্রহণ করেছি।
এদিকে, আহতদের দেখতে হাসপাতালে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ। এ সময় তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

আহতদের দেখে বেরিয়ে যাওয়ার সময় ড. বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, তারা অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার শিকার হয়েছেন। আমি আবু হেনা রনির সঙ্গে কথা বলেছি। তিনি আগের চেয়ে ভালো বোধ করছেন। তাদের দুজনেরই মানসিক শক্তি প্রশংসনীয়। আমাদের বিশ্বাস তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তাদের জন্য আমাদের দিক থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।
সাংবাদিকদের প্রশ্ন তিনি বলেন, দুর্ঘটনা কখনও বলে আসে না। গাজীপুরে যে ঘটনা ঘটেছে সেটিও একটি দুর্ঘটনা। তারপরও আমরা এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছি। পাশাপাশি তদন্ত যেন দ্রুত ও নিরপেক্ষতার সঙ্গে শেষ করা হয় সেজন্য সংশ্লিষ্টদের কঠোরভাবে নির্দেশ দেওয়া হয়েছে। এরে পেছনে যদি কোনো কারণ থাকে তাও তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে।

উল্লেখ‌্য, গত ১৬ সেপ্টেম্বর গাজীপুরে পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্ঠানের উদ্বোধনের সময় বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচ জন দগ্ধ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *