Share

টেলিভিশন অভিনেতা সাগর হুদা মারা গেছেন। বুধবার (৩১ আগস্ট) ভোর রাতে কুষ্টিয়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা যায়, সাগর হুদা স্ট্রোক করেছিলেন। কুষ্টিয়া থেকে তার মরদেহ ঢাকায় নিয়ে আসা হচ্ছে। আজ তার জানাজা অনুষ্ঠিত হবে। তা জানিয়ে নাট্যনির্মাতা মাহিন বলেন, ‘আজ বাদ আসর রাজধানীর ধানমন্ডির ৭ নাম্বার মসজিদে সাগর ভাইয়ের জানাজা অনুষ্ঠিত হবে।’

সাগর হুদার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন নির্মাতা-অভিনেতারা। নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় প্রথম টিভি নাটকে অভিনয় করেন। সব মিলিয়ে এ নির্মাতার শতাধিক নাটকে কাজ করেন সাগর হুদা। স্বাভাবিক কারণে সাগর হুদার মৃত্যু মেনে নিতে পারছেন না বান্নাহ্।

এ নির্মাতা ফেসবুকে এক পোস্টে লিখেন, ‘সাগর ভাই আল্লাহর কাছে চলে গেলেন। আমি বোঝাতে পারব না আমার ঠিক কেমন বুক ফাটা কষ্ট হচ্ছে। উনি শুধুই একজন ভালো অভিনেতা ছিলেন না, ছিলেন একজন পরম পরোপকারী শুদ্ধ মনের ভালো মানুষ। আমার ভাই, সাগর ভাই আপনি আল্লাহর কাছে থাকুন কিছুদিন, আমিও আসছি ভাই।’

অভিনেতা ফখরুল বাশার মাসুমের সঙ্গে একাধিক কাজ করেছেন সাগর হুদা। বিস্ময় প্রকাশ করে তিনি লিখেন, ‘ভালো মানুষটা এরকম হুট করেই চলে গেলো। গত কোরবানির ঈদে একসঙ্গে নামাজ পড়লাম।’ অভিনেত্রী মনিরা মিঠু লিখেন, ‘এটা কি শুনলাম। আমি বিশ্বাস করতে পারছি না। ইয়া মাবুদ।’ তা ছাড়াও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তানজিন তিশাসহ অনেকে শোক প্রকাশ করেছেন।

সাগর হুদা নিয়মিত টিভি নাটকে অভিনয় করতেন। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো—‘বেয়াইন আই লাভ ইউ’, ‘খটকা’, ‘হারাম’, ‘ন্যাপকিন’, ‘দ্য জু’, ‘সুইপার ম্যান’, ‘শুক্রবার’, ‘আক্কেল সেলামি’ প্রভৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *