Share

‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ, তাকে হাসপাতালে নেওয়া হতে পারে’—এমন খবর প্রকাশিত হয়েছে কয়েকটি গণমাধ্যমে। কিন্তু বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, খালেদা জিয়া আগের মতোই আছেন। তার শারীরিক অবস্থা নতুন করে অবনতি কিংবা উন্নতি কোনোটাই হয়নি। তাকে আজ হাসপাতালে নেওয়ার যে কথা বলা হচ্ছে- সে খবরটি গুজব।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, এ বছরের ২৪ জুন দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরে আসেন ম্যাডাম। তিনি যে অবস্থায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন এখনও সেরকমই আছেন। নতুন করে ওনার কোনো শারীরীক সমস্যা দেখা দেয়নি। ওনাকে হাসপাতালে নেওয়ার যে খবর প্রকাশিত হয়েছে তা গুজব।

শায়রুল কবির বলেন, আজ সকালেও ম্যাডামের মেডিক্যাল বোর্ডের চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন ম্যাডামের অবস্থা আগের মতো আছে। শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি।

খালেদা জিয়ার চিকিৎসক সূত্র জানায়, বর্তমানে খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তার যে পুরোনো শারীরিক রোগ রয়েছে, সেগুলো ওষুধ দিয়ে নিয়ন্ত্রণ করে রাখা হয়েছে। এই মুহূর্তে তাকে হাসপাতালে নেওয়ার প্রয়োজন নেই।

উল্লেখ্য, ২০২১ সালের এপ্রিলে করোনাভাইরাসে আক্রান্ত হয় ৫৪দিন রাজধানীর এভার কেয়‌ার হাসপাতালে ছিলেন খালেদা জিয়া। একই বছরে শারীরিক অসুস্থতা নিয়ে ৮১দিন হাসপাতালে ছিলেন। সর্বশেষ চলতি বছরের ২৪ জুন ১৪ দিন হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফেরেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *