02 March 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

আল্লু অর্জুন ১৭৫ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন

Share

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হওয়ায় দ্বিতীয় পার্টে অভিনয়শিল্পীদের পারিশ্রমিক নিয়ে জোর জল্পনা চলছে। বিশেষ করে আল্লু অর্জুনের পারিশ্রমিক নিয়ে আলোচনার শেষ নেই! কিছুদিন আগে জানা যায়, ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন তিনি। এবার জানা গেলো, শত কোটি নয় আরো বেশি পারিশ্রমিক নিচ্ছেন এই স্টাইলিশ তারকা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, বড় বাজেটে নির্মিত হচ্ছে ‘পুষ্পা টু’ সিনেমা। সিনেমাটির জন্য আল্লু অর্জুন ১৭৫ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন। শুরুতে পরিচালক সুকুমারকে ১৮ কোটি রুপি পারিশ্রমিক দেওয়ার কথা ছিল। কিন্তু পরবর্তী পরিচালক ৭৫ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন।

এ পারিশ্রমিক ছাড়াও সিনেমাটির লভ্যাংশ পাবেন আল্লু অর্জুন ও সুকুমার। এ প্রতিবেদনে জানানো হয়েছে, আল্লু অর্জুন ও সুকুমার যে চুক্তিপত্রে সাক্ষর করেছেন তাত উল্লেখ রয়েছে—‘পুষ্পা টু’ ব্লকবাস্টার হলে লভ্যাংশের ৪০ শতাংশ পাবেন আল্লু অর্জুন ও সুকুমার। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ এগিয়ে চলছে। সিনেমাটির বাজেট ‘সাহো’ ও ‘বাহুবলি’ দুই সিনেমার বাজেটের সমান।

চলতি বছরের শুরুর দিকে ‘পুষ্পা টু’ সিনেমার কিছু অংশের শুটিং করেছিলেন পরিচালক সুকুমার। কিন্তু গল্পে পরিবর্তন আনতে চাইছেন সংশ্লিষ্টরা, এখন চিত্রনাট্য নিয়ে কাজ চলছে। এজন্য ওইসব দৃশ্যের শুট পুনরায় হবে। তবে কবে নাগাদ ফের শুটিং শুরু করবেন তা জানা যায়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *