05 March 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

মৌলভীবাজারে ইমাম-মোয়াজ্জিনদের মধ্যে ঈদ উপহার বিতরণ

Share

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মৌলভীবাজার পৌরসভা এলাকার মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা ও নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাইকরণ এবং করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে স্বাস্থ্য সুরক্ষা পাওয়ার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০৬ জুলাই) পৌরসভার আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে পৌর মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
বিশেষ অতিথি ছিলেন জেলা প্রসাশক মীর নাহিদ আহসান, জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নাসের মোহাম্মদ রিকবদার।
এ সময় বক্তব্যে রাখেন, মৌলভীবাজার জেলা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোঃ শামসুল ইসলাম, সুলতানপুর জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি শামছুজ্জোহা ।
এ সময় প্রধানমন্ত্রী ও মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে ২শত ২০ জন ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দেয়া হয়। প্রত্যেক ইমামকে আর্থিক সহায়তা ৩ হাজার টাকা থেকে ২৫শ ও ১৫শত টাকা করে দেয়া হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী চেষ্টা করছেন এ পরিস্থিতিতেও সব পেশার মানুষের কাছে সহায়তা পৌঁছে দিতে। আসন্ন ঈদে নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাই এবং করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসচেতনতায় ইমাম-মুয়াজ্জিনদের সহযোগীতা চাওয়া হয়।
পরে অতিথিরা খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *