16 October 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

শ্রীমঙ্গলে টমটম চালক হত্যা, গ্রেপ্তার ১

Share

ফটোনিউজবিডি ডেস্ক::

মৌলভীবাজারেে শ্রীমঙ্গলে টমটম চালক হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে রুবেল আহমেদ সাগর ওরফে জসিম (৩০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ। আসামীকে গতকাল (১৫ অক্টোবর) শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে শ্রীমঙ্গলের কালিঘাট চা বাগান এলাকা থেকে আবুল খয়ের নামের টমটম চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেদিনই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত আসামি জসিমসহ আরও ৩/৪ জন গত ১৪ অক্টোবর রাত আনুমানিক ০৯ টার সময় ভিকটিম আবুল খয়েরকে অটোরিকসাসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায় এবং ভিকটিমের মিনি টমটম (মিশুক) ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ভিকটিম তাদেরকে বাঁধা দিলে তারা ধারালো চাকু দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আসামিদের ধারালো চাকুর আঘাতে ভিকটিম মারা গেলে আসামিরা ভিকটিমের অটোরিকসা নিয়ে চলে যায়। 

আসামীগন ভিকটিমের পরিচিত হওয়ায় এবং অটোরিকসা ছিনতাই করার সময় ভিকটিম আসামিদের চিনতে পারায় ভিকটিমকে হত্যা করা হয় বলে মামলার তদন্তকারী অফিসার এসআই তৌকির আহমেদ জানান। 

বুধবার ভোরে গ্রেপ্তারকৃত আসামি জসিমের বসতঘরে অভিযান করে হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত রক্তের দাগ লেগে থাকা একটি প্যান্ট এবং একটি বেগুনী রংয়ের গোলগলা গেঞ্জি জব্দ করা হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল জানান, গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলেই জসিমকে আটক করি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের এক পর্য়ায়ে সেও তার ৩/৪ জন সহযোগী মিলে টমটম চালক আবুল খয়েরকে হত্যার কথা স্বীকার করে। ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।