19 September 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

আমান আযমীর সঙ্গে সাক্ষাৎ করলেন জামায়াত আমির

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

সাবেক আমীর অধ্যাপক গোলাম আযমের ছেলে ব্রিগেডিয়ার জেনারেল (সাবেক) আবদুল্লাহিল আমান আযমীর সঙ্গে সাক্ষাৎ করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যার পর মগবাজারস্থ তার বাসায় যান জামায়াত আমির। এসময় তার শারীরিক অবস্থার খোজ খবর নেন তিনি। এছাড়া তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তার সুস্থতার জন্য দোয়া করেন। ৮টা ৯ মিনিট পর্যন্ত তিনি তার বাসায় অবস্থান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল, ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন, কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, সহকারী সেক্রেটারি দেলোয়ার হোসেন, কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তরের প্রচার সেক্রেটারি আতাউর রহমান সরকার প্রমুখ।

সাক্ষাত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডা. শফিকুর রহমান বলেন, আবদুল্লাহিল আমান আযমী দীর্ঘ দিন পর পরিবারের কাছে ফিরে এসেছেন। আল্লাহর অশেষ মেহেরবানীতে দেশের পরিস্থিতি পরিবর্তনের পর তিনি ফিরে আসেন। তিনি মানসিক ও শারিরীকভাবে খুবই বিপর্যস্ত। স্বাভাবিকভাবে কথা বলার মতো পরিস্থিতি নেই। তিনি সবাইকে সালাম জানিয়েছেন। সুস্থ হয়ে উঠলে সকলের সঙ্গে কথা বলতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

২০১৬ সালের ২৩ আগস্ট মগবাজারস্থ বাসা থেকে আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে তাকে নিয়ে যায়। এরপর থেকেই তিনি গুম ছিলেন।