16 October 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

কুরিয়ারে চা পাতা পাঠানোর নাম করে মাদক পাচারের চেষ্টা, থানায় মামলা

Share

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কুরিয়ারে করে মাদক পাচারের চেষ্টা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাল পাচারকারীরা। এসময় শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। রোববার (১৩ অক্টোবর) বিকেলে জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বে থাকা এস আই মাহমুদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানান।

এর আগে শনিবার (১২ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিস থেকে এই গাঁজা জব্দ করা হয়। 

জানা যায়, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসে পুলিশ অভিযান পরিচালনা করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা রেখে মাদক পাচারকারীরা পালিয়ে যায়। 

থানা সুত্রে জানা যায়, মাদক কারবারিরা চা পাতা পাঠানোর নাম করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে গাঁজা নিয়ে এসে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শেরপুর ও পটুয়াখালী জেলায় পাচারের চেষ্টা করছিল। 

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, ‘কুরিয়ার সার্ভিসের বুকিং মেমো থেকে প্রাপক-প্রেরকের নাম-ঠিকানা, মোবাইল নম্বর সংগ্রহ করে চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।