16 October 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

ঔষুধ আনতে গিয়ে দুইদিন পর মিলল বৃদ্ধের লাশ

Share

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের পূর্ব মাধবপুর গ্রামের জরি মিয়া (৮৫) গত বৃহস্পতিবার ঔষধ আনতে বাড়ি থেকে বের হয়ে দুই দিন পর তার লাশ খুঁজে পেয়েছে স্থানীয়রা। পরে শনিবার রাতে পুলিশ গিয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে।

জানা যায়, বৃহস্পতিবার ওষুধ আনতে বাড়ি বের হন জরি মিয়া। এরপর বিকেলে বৃদ্ধ বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা তার খোজাখুজি করেও পাননি। শনিবার (১২ অক্টোবর) বিকেলে স্থানীয়রা উপজেলার বরমচাল ইউনিয়নের ইটাখোলা গ্রামের ইটাছড়া খালে ভাসমান লাশ দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে রাতে তার লাশ উদ্ধার করে।

পরিবার জানায়, জরি মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত বৃহস্পতিবার বিকেলে তিনি ফার্মেসি থেকে ওষুধ আনতে বাড়ি থেকে স্থানীয় বাজারে যান। এরপর তিনি আর বাড়ি যাননি। পরে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও তাকে কোথাও পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আলীম জানান, নিখোঁজের ২ দিন পর শনিবার বিকাল ৫টার দিকে ইটাছড়া খালে জরি মিয়ার ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে রাতে তার লাশ উদ্ধার করা হয়।