20 September 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

মৌলভীবাজার থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা বিএম সিরাজুল ইসলাম ভাট্টিকে আটক করেছে যৌথ বাহিনী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রাধানগর এলাকায় একটি অভিজাত হোটেল থেকে তাকে আটক করা হয়। হোটেল থেকে তিনি ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি গ্রহণ করছিলেন। তার বিরুদ্ধে রাজধানীর মুগদা থানায় মামলা রয়েছে বলে জানা গেছে।  

রিসোর্ট সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম শনিবার দুপুর ১২টার দিকে তাদের রিসোর্টে উঠেন। উনার সাথে আরো ১০/১২ জন আসেন। সবাই একদিনের জন্য ৪/৫টি রুম বুকিং করেন। প্যারাগন হোটেলের ৩১০ নাম্বার রুম থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে সাম্প্রতিক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময়ের ছাত্রদের উপর হামলার ঘটনায় ঢাকার মুগদা থানায় মামলা রয়েছে। এছাড়াও সে একাধিক মামলার আসামি। হোটেলে তার সাথে পরিবারের অন্য সদস্যরাও ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের কাছে তথ্য ছিল তিনি আজ রাতেই মৌলভীবাজারের সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাবেন। তিনি মুগদা থানায় এজাহারভূক্ত মামলার আসামী। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় মুগদা এলাকায় ছাত্রদের উপর যে হামলা করা হয়েছিল তিনি ওই হামলায় সরাসরি নেতৃত্বে ছিলেন। 

তিনি আরও বলেন, আমাদের অভিযানিক দল প্রথমে তার অবস্থান নিশ্চিত করে। পরে তাকে আটক করা হয়। এখন তাকে আমাদের স্থানীয় থানায় রাখবো। পরবর্তীতে তাকে আমরা সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করব।