18 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

মৌলভীবাজারে সংঘর্ষে গুলিবিদ্ধ-২, আহত-২০

Share

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই বাজারে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন ২জন। শনিবার সন্ধ্যায় এঘটনা ঘটে। এঘটনায় হলিমপুর গ্রামের রিপন মিয়ার বাড়িতে থেকে একটি শট গান উদ্ধার করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
আহতরা হলেন গোরারাই গ্রামের আফজল মিয়া’র ছেলে জমির, তোতা মিয়া’র ছেলে হাবিবুর রহমান এবং হলিমপুরের ফজলু, মুফাচ্ছির ও জগলু সহ ২০জন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হলিমপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে মছনু মিয়া ও তার ছোট ভাই রিপন মিয়ার মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ ঝামেলা চলছে। এ থেকেই সংঘর্ষের সূত্রপাত। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।
খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ বন্ধ করে। তাৎক্ষণিকভাবে পুলিশ গোরারাই বাজারের সব দোকান বন্ধ করে দেয়। এ সংবাদ লেখা পর্যন্ত (রাত সাড়ে ৯টা) উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা ধারনা করছেন যেকোনো সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, দুই ভাইয়ের মধ্যে সম্পদ নিয়ে ঝামেলা চলছিল। এ থেকেই মারামারি হয়। অভিযান চালিয়ে রিপন মিয়ার বাড়ি থেকে একটি লাইসেন্সধারী শট গান উদ্ধার করা হয়েছে।