21 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

জুড়ীতে ট্রাকের নিচে প্রাণ যাওয়া সামাদের প্রবাস যাত্রা স্বপ্নই থেকে গেল

Share


স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারের জুড়ীতে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে আব্দুস সামাদ (২২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (০৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ঘটনাটি ঘটে। সে কুলাউড়া উপজেলার জয়চন্ডি ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে। বর্তমানে সামাদের পরিবার জুড়ী উপজেলার গোয়ালবাড়ী এলাকায় থাকে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার প্রবেশমুখ মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় সে ট্রাকের চাকার নিচে পড়ে পৃষ্ঠ হয়। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, আব্দুস সামাদের পিতা আব্দুর রশীদ জুড়ী ভবানীগঞ্জ বাজারের ইনজাদ আলী মার্কেটে সেলাইয়ের কাজ করেন। নিহত সামাদ তার নানা বাড়ী বাছিরপুরে থাকতো। তার মামা সিএনজিচালক ইসলাম উদ্দিন। সে কিছুদিনের মধ্যে প্রবাসে যাত্রা করার কথা ছিল। তার প্রবাস যাত্রা স্বপ্নই থেকো গেল।
জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনার সাথে জড়িত ট্রাক ও মোটরসাইকেল আটক করা হয়েছে। থানায় মামলা এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
আশরাফ আলী, মৌলভীবাজার, ০৫ মার্চ ২০২৪ ইং। মোবাইল: ০১৭৭১৮৭৮০৮৭