21 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

কুলাউড়ায় কিশোর কন্ঠ মেধাবৃত্তি পরিক্ষার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার:

মৌলভীবাজারের কুলাউড়ায় কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ এর পুরস্কার বিতরণ করেছে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার জেলা।

শনিবার (৩ ফেব্রুয়ারী ) কুলাউড়ার একটি কমিউনিটি সেন্টারে কিশোর কন্ঠ মৌলভীবাজার পাঠক জেলার ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিনের সঞ্চালনায় ও কিশোর কন্ঠ মৌলভীবাজারের চেয়ারম্যান হাফেজ আলম হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লেখক, গবেষক, প্যারেন্টিং ও ক্যারিয়ার কনসালটেন্ট ড. আহসান হাবীব ইমরুজ।

প্রধান অতিথির বক্তব্যে ড. আহসান হাবীব ইমরুজ বলেন, পৃথিবীকে গড়ার পূর্বে নিজেকে গড়তে হবে। “আমরা মহান রবের কাছ থেকে এসেছি এবং তাঁর কাছেই ফিরে যাব। জান্নাতে যাওয়াই একজন মানুষের সফলতার মানদণ্ড।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাউথ এশিয়া ইউথ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও কিশোরকণ্ঠের নির্বাহী সম্পাদক মু. সিবগাতুল্লাহ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সাইকিয়াট্রি বিভাগের সহকারী অধ্যাপক ডা. সাইদ এনাম ওয়ালিদ।

বিশেষ অতিথির বক্তব্যে ডা. সাইদ এনাম বলেন, কিশোরকণ্ঠ পড়ার মাধ্যমে একজন লোক সৎ, যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে নিজেকে তৈরি করতে পারে। সৎ লোক তৈরির অব্যাহত প্রচেষ্টার মাধ্যমে জাতির প্রত্যাশা পূরণ করবে এই ধরনের আয়োজন গুলো।
মু. সিবগাতুল্লাহ বলেন, এই সমস্যা সংকুল পৃথিবীকে পরিবর্তনের জন্য তরুণ প্রজন্মকে জাগতে হবে।

এসময় উপস্থিত ছিলেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার শহর শাখার চেয়ারম্যান জিল্লুর রহমান, মৌলভীবাজার জেলার সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ, জেলা উপদেষ্টা হা. দেলোয়ার হোসেন, ফরিদ উদ্দিন, মহসিন আহমদ, তোফাজ্জল হোসেন ও থানা প্রতিনিধিবৃন্দ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ২০০জনকে বৃত্তি প্রদান করা হয়।