18 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

নতুন ক্রিকেটারকে যুক্ত করল সিলেট

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

বিপিএল শুরুর আগে প্লেয়ার্স ড্রাফট বা সরাসরি চুক্তি থেকে কোনো দলে সুযোগ পাননি সানজামুল ইসলাম। বিপিএল শুরু হয়ে গেলেও ছিলেন দর্শকের ভূমিকায়। তবে এবার কপাল খুলেছে রাজশাহীর এই স্পিনারের। আসরের বাকি ম্যাচগুলোর জন্য সিলেট স্ট্রাইকার্স দলে যুক্ত হয়েছেস ৩৪ বছর বয়সী এই স্পিনার।

আজ বৃৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে সিলেট ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। সানজামুলকে মূলত নেওয়া হয়েছে বদলি ক্রিকেটার হিসেবে। জাওয়াদ আহমেদ রোয়েন ছিলেন সিলেট দলে। তবে সিলেটের হোম ভেন্যুতে অনুশীলনের সময় গ্রোইন স্ট্রেইনের ইঞ্জুরিতে পড়েন জাওয়াদ। এতে করে কোনো ম্যাচ না খেলেই ছিটকে যান টুর্নামেন্ট থেকে।

ফলে তার বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে সানজামুলকে। সিলেট স্ট্রাইকার্স জানিয়েছে, ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার ইতোমধ্যে দলের সাথে যোগ দিয়েছেন।

চলতি বিপিএলে এখন পর্যন্ত নাজুক সময়ই পার করছে সিলেট স্ট্রাইকার্স। পাঁচ ম্যাচ খেলে ফেললেও টুর্নামেন্টের একমাত্র জয়হীন দল তারা। দলের মূল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এরইমাঝে জাতীয় সংসদের হুইপ পদে যোগ দিতে সিলেটের ক্যাম্প ছেড়েছেন। যদিও দলের পক্ষ থেকে বলা হয়েছে, রাজনৈতিক ব্যস্ততা শেষ হলে আবার দলের সঙ্গে যোগ দেবেন মাশরাফি।