21 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

বিপিএল থেকে সরে দারালেন মাশরাফি, নেতৃত্ব যার কাঁধে

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

চলমান বিপিএল থেকে বিরতিতে গেলেন মাশরাফি বিন মুর্তজা। কেননা জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় এবার ক্রিকেট মাঠের বাইরেও দায়িত্ব বেড়েছে তার। যে কারণে এবারের আসর থেকে বিরতিতে মাশরাফি। আজ বুধবার এক বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানিয়েছে সিলেট কর্তৃপক্ষ।

তবে মাশরাফির না থাকায় নতুন করে সিলেটের নেতৃত্বে কে? এমন প্রশ্নের জন্য অবশ্য সিলেট ফ্র্যাঞ্চাইজি অপেক্ষায় রাখেনি বেশিক্ষণ। জানিয়েছেন নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ মিঠুন। এবারের আসরে তিনি ছিলেন সহ অধিনায়কের দায়িত্বে। ট্রফি উন্মোচনের দিনেও তিনিই ছিলেন সিলেটের প্রতিনিধি হয়ে।

এদিকে বহু বিতর্ক আর প্রশ্নের মুখোমুখি হওয়ার পর চলতি আসর থেকে সাময়িক বিরতিতে যাচ্ছে সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক। দল থেকে সরে গিয়ে আপাতত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন সাবেক টাইগার অধিনায়ক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হুইপের দায়িত্ব পেয়েছেন মাশরাফি।

তবে পুরো আসরের জন্যই মাশরাফিকে ছাড়তে হচ্ছে না সিলেটের। দলটির প্রত্যাশা নিজের রাজনৈতিক ক্যারিয়ারের পর সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। বিজ্ঞপ্তিতে দলের পক্ষ থেকে মাশরাফির এতদিনের নেতৃত্বের জন্য ধন্যবাদ বার্তাও দেওয়া হয়েছে।