21 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

বিশ্বকাপে কোচ হিসেবে পোলার্ডকে আনছে ইংল্যান্ড 

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

ব্রিটিশ গণমাধ্যম দ্য টেলিগ্রাফ তাদের এক বিশেষ প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করেছে। এর আগে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত ২০২২ বিশ্বকাপে তাদের কনসালট্যান্ট কোচ ছিলেন মাইক হাসি। যার পুরস্কার হাতেনাতে পেয়েছিল ইংলিশরা। এবার সেই দায়িত্ব নেবেন পোলার্ড।

এদিকে টেলিগ্রাফের ভাষ্য অনুযায়ী, পোলার্ডের সঙ্গে ইংলিশ ক্রিকেটের চুক্তি প্রায় হয়েই গিয়েছে। সদ্য শেষ হওয়া সিরিজে ইংল্যান্ডের টিম হোটেলে এই ক্যারিবিয়ান তারকাকে দেখা গিয়েছে বলে জানানো হয়েছে তাদের প্রতিবেদনে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো মাঝেমাঝেই পোলার্ডকে দেখা যায় বিভিন্ন ফ্র্যাঞ্চাইজ লিগে। আইপিএলে অবশ্য এখন আর নেই এই হার্ডহিটার ব্যাটার। ২০২৩ সালেই অবসর নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ হিসেবে কাজ শুরু করেছেন তিনি।

টি-টোয়েন্টি ক্রিকেটে অন্যতম ভয়ানক ব্যাটার হিসেবে স্বীকৃতি আছে কাইরন পোলার্ডের। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২০১২ সালে ট-টোয়েন্টি বিশ্বকাপ জয় করেছেন তিনি। মুম্বাইয়ের হয়ে আইপিএলে খেলেছেন ১৮৯ ম্যাচ। ১৪৭ এর বেশি স্ট্রাইকরেটে করেছেন ২ হাজার ৩১৬ রান। বোলার হিসেবেও মন্দ নন পোলার্ড। পেয়েছেন ৬৯ উইকেট। স্বাভাবিকভাবেই এমন খেলোয়াড়কে কোচ হিসেবে নিজেদের কাছে রাখতে ইসিবি।