21 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

হরতালের সমর্থনে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ

Share

স্টাফ রিপোর্টার:

হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে মৌলভীবাজার জেলা বিএনপি। সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের শমসেরনগর রোড থেকে শুরু হয়ে শাহ মোস্তফা কলেজের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল থেকে দ্বাদশ সংসদ নির্বাচনের ‘একতরফা’ তফসিল বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন আয়োজন করার দাবি জানানো হয়।

বিক্ষোভে মিছিলে অংশ নেন সদর উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ওয়াহাবুর রহমান রুমেল,
সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ,জেলা তাতিদলের সাবেক সদস্য সচিব শফিউল আলম জগলু,জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান সাজিব,মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক জনি আহমেদ, সদর উপজেলা বিএনপির সমাজ সেবা সম্পাদক মিজানুর রহমান খান,যুবনেতা রুমেল খান,সহ-যুব বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর মিয়া, যুবদল নেতা আবু সুফিয়ান,জাবেদ আহমেদ প্রমুখ।

এসময় নেতাকর্মীরা হরতালের সমর্থনে সরকারের পতনসহ নির্বাচনের তফসিল বাতিল চেয়ে বিভিন্ন স্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, জনগণ সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন দিয়ে দ্বাদশ সংসদের ফরমায়েশি নির্বাচনী তফসিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। একতরফা ও তামাশার এ নির্বাচন কেউ মানে না। গণবিচ্ছিন্ন ফ্যাসিস্ট এই গনবিরোধী দল আওয়ামী লীগ অবৈধভাবে সরকারে টিকে থাকাতে চায়। সে আশা দূরেবালি হবে। তাই এক দফা দাবি আদায়ের লক্ষ্যে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলো রাজপথে রয়েছে। দাবি আদায় না করা পর্যন্ত আমরা রাজপথ ছাড়ব না।