21 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

সেলফী পরিবহনের চাপায় এক শিশু নিহত সাতটি বাস আটক

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

এবার সেলফী পরিবহনের চাপায় তাওহীদ (১০) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা সেলফী পরিবহনসহ আরও সাতটি বাস আটকে রেখেছেন।

শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা লাঙল মোড় এলাকায় আরিচাগামী লেনে এ ঘটনা ঘটে।

নিহত তাওহীদ পাবনা জেলার সাথিয়া থানার ফকিরপাড়া এলাকার মোস্তফার ছেলে। পরীক্ষা শেষে বাবা-মায়ের কাছে সাভারে বেড়াতে যাওয়ার সময় সেলফি পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। শিশুটির বাবা-মা সাভারে একটি পোশাক কারখানায় কাজ করেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষে স্কুল বন্ধ দেয় তাওহীদের। তাই শনিবার সকালে গ্রাম থেকে সাভারের উদ্দেশ্যে রওনা করে শিশু তাওহীদসহ পরিবারের আরও তিনজন। তারা রাত ১১টার দিকে গাড়ি থেকে নেমে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ডে মা শাপলার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় আরিচাগামী একটি সেলফী পরিবহনের বাস শিশু তাওহীদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।

এদিকে চাপা দিয়ে শিশু নিহতের ঘটনায় সেলফী পরিবহনসহ অন্যান্য পরিবহনের সাতটি বাস আটকে রেখেছে উত্তেজিত জনতা। শেষ খবর পাওয়া পর্যন্ত বাসগুলো আটক রয়েছে।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) খালেক বলেন, কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর উত্তেজিত জনতা ৬ থেকে ৭টি বাস আটক করেছে। স্থানীয়রা বলছে সেলফী পরিবহনের বাস তাকে চাপা দিয়েছে। কিন্তু আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।