18 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

রাজনীতি করতে আসিনি, উন্নয়ন করতে এসেছি: জিল্লুর রহমান

Share

স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, আমি রাজনীতি করতে আসিনি, উন্নয়ন করতে এসেছি। রাজনীতি রাজনীতিবীদগণ করবেন। আমি মৌলভীবাজার-৩ সংসদীয় আসনের উন্নয়ন করতে এসেছি। আমি প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছি, আমি নির্বাচিত হবার ৬ মাসের মধ্যে মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপন করা হবে। একটি পাবলিক বিশ^বিদ্যালয় স্থাপনের জন্য কাজ করা হবে। সকল মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে। মনু ও কুশিয়ারা নদীর দুই তীরে পর্যটন কেন্দ্র গড়ে তুলা হবে। আমরা একটি স্মার্ট এলাকা গড়ে তুলতে মাস্টার পরিকল্পনা করে কাজ করবো।
বুধবার (০৬ ডিসেম্বর) মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই কথাগুলো বলেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহাজান খান ও টেংরা ইউনিয়ন চেয়ারম্যান টিপু খান।
জিল্লুর রহমান আরও বলেন, প্রতিটি ইউনিয়নে মডেল গ্রাম তৈরি করতে হবে। প্রতিটি গ্রামে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা হবে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি উন্নয়ন করতে এসেছি, রাজনীতি করতে নয়। আমার একটা থিউরি আছে, শুনো, বুঝো, জানো। আমাদের জননেত্রীরও সেই থিউরি। আমাকে নেত্রী পাঠিয়েছেন মৌলভীবাজারের উন্নয়ন করার জন্য। আমি মৌলভীবাজার ও রাজনগরবাসীর উন্নয়ন করতে চাই। কে কি বললো সেটা দেখার বিষয় নয়। আমি মনে করি আমার সাথে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সবাই সাথে আছেন।