19 September 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

আমরা জানি তারা কঠিনভাবে আসতে থাকবে, যা আমাদের সুযোগও দেয়,” ল্যাথাম আরও বলেন-

Share

নিউজিল্যান্ডের অন্তর্বর্তীকালীন অধিনায়ক টম ল্যাথামের মতে, ভারতে 2023 বিশ্বকাপে দলের একমাত্র জোর টুর্নামেন্ট জেতার উপর।

যাইহোক, তারা সাধারণত আন্ডারডগ হিসাবে লেবেল করা হয় এবং সামান্য ক্রেডিট দেওয়া হয়। যদিও খুব কম লোকই বিশ্বাস করে যে তারা এমনকি সেমিফাইনালেও উঠতে পারে, চ্যাম্পিয়নশিপকে ছেড়ে দাও, স্কোয়াডটি হাতের কাজটির জন্য নিবেদিত এবং অন্যদের মতামতের দ্বারা অস্থির।

“লোকেরা কী ভবিষ্যদ্বাণী করছে তার উপর আমরা অগত্যা ফোকাস করছি না,” ল্যাথাম বলেছিলেন। “আমার মনে হয়, কিউইরা একটু একটু করে রাডারের নিচে উড়ে যায় এবং আমরা যেভাবে চাই সেভাবে আমাদের ব্যবসা চালায়। প্রতিটি দলের একটি আলাদা ব্র্যান্ড আছে তারা খেলতে পছন্দ করে, একটি স্টাইল তারা খেলতে পছন্দ করে এবং আমাদের আছে।”

“আমরা জানি যদি আমরা সেটা করি এবং আমাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারি, তাহলে সেদিন আমাদের হারানো কঠিন। আমি অনুমান করি যে এই টুর্নামেন্টগুলি সম্পর্কে এমন কিছু যেখানে আপনি প্রত্যেককে একবার খেলেন; এটি সেই নির্দিষ্ট দিনে উপস্থিত হওয়া এবং আপনার সেরা ব্র্যান্ডের ক্রিকেট খেলার চেষ্টা করার বিষয়ে,” তিনি যোগ করেছেন।

ইংল্যান্ডের শক্তিশালী ব্যাটিং লাইনআপ এবং আক্রমণাত্মক খেলার শৈলীর মুখোমুখি হওয়ার অসুবিধা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ল্যাথাম বলেছিলেন যে তিনি মনে করেন এটি প্রতিপক্ষকে সুযোগ দিয়েছে।

“আমাদের জন্য, এটি হল আপনি যতটা সম্ভব পরিকল্পনা করার চেষ্টা করছেন; আমাদের স্কাউটিং এবং যে এলাকায় আমরা বল করতে চাই, আমরা চাপ দিতে চাই। আমরা যদি সেটা করতে পারি এবং কিছু প্রাথমিক পথ তৈরি করতে পারি, সেটা হবে দারুণ। আমরা জানি তারা কঠিনভাবে আসতে থাকবে, যা আমাদের সুযোগও দেয়,” ল্যাথাম আরও বলেন।