19 October 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

নির্বাচকদের সঙ্গে বৈঠকে শেষে যা বললেন পাপন

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

এশিয়া কাপের এবারের আসর বাকি এক মাসেরও কম সময়। কিন্তু এখনো এই মেগা আসরের প্রথমিক দল দিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কেননা স্কোয়াড নির্বাচন করার আগে দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের খেলা নিয়ে চলছে দ্বিধা-দ্বন্দ্ব। এমন অবস্থায় আজ নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছিলেন নাজমুল হাসান পাপন।

বেক্সিমকোর ধানমন্ডির অফিসে দুপুরের পর নির্বাচকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন বিসিবি সভাপতি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন এবং দুই নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাকও সেখানে ছিলেন। পরবর্তীতে সেখানে যোগ দেন বিসিবির কয়েকজন পরিচালক। যদিও নির্বাচকরা আগেই বেরিয়ে যান।

পরে সভা শেষে বের হওয়ার সময় পাপন গণমাধ্যমে বলেন, ‘ইমার্জিং দল, বাংলা টাইগার্সের কী অবস্থা এসব নিয়ে আলোচনা হয়েছে। ওরকম (অধিনায়কত্ব) কোনো আলোচনাই হয়নি। ধারাবাহিকভাবে মিটিং চলছে। ’

এদিকে, এশিয়া কাপ ও বিশ্বকাপকে কেন্দ্র করে গতকাল থেকে মিরপৃুরে শুরু হয়েছে ৩২ ক্রিবেটারের ফিটনেস ক্যাম্প। প্রথম দুই দিনে ক্রিকেটারদের রক্ত ও চক্ষু পরীক্ষা এবং ইসিজির মতো কিছু মেডিকেল চেকআপ হয়েছে। কাল প্রথম দিনে ২০ ক্রিকেটারের স্ক্রিনিং হয়েছে। আজ হয়েছে ১২ ক্রিকেটারের। ৩২ জনের প্রাথমিক দল থেকে এশিয়া কাপের জন্য ২০ জনের দল বেছে নেওয়া হতে পারে।