24 February 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

এমবাপ্পেকে নিয়ে উদ্বেগ

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

মঁপেইর বিপক্ষে দুইবার পেনাল্টি মিসের ক্ষত এখনো দগদগে। এর মধ্যে পড়লেন ইনজুরিতে। কিলিয়ান এমবাপ্পের দুঃস্বপ্নের একটি রাত কাটলো বুধবার। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে আসন্ন ম্যাচে তাকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে উদ্বেগ।

বুধবার রাতে এমবাপ্পের পেনাল্টি মিসের পরও পিএসজি জিতেছে ৩-১ গোলে। এই ম্যাচে হাঁটু ও ঊরুর ইনজুরিতে পড়েন এই ফরাসি সুপারস্টার। মঁপেইর এক মিডফিল্ডারের ট্যাকলের শিকার হয়ে ম্যাচের ২১ মিনিটে এমবাপ্পে মাঠ ছাড়েন।

বেঞ্চে যাওয়ার সময় তার চেহারার অভিব্যক্তি বলে দিচ্ছিল খারাপ কিছু হয়েছে। এরপর টেলিভিশনের ক্যামেরায় তাকে দেখা গেছে উদ্বিগ্ন। তবে তার এই ইনজুরি কতটা গুরুতর সেটি এখনো নিশ্চিত না। পিএসজি কোচ ক্রিস্টোফার গালটিয়ের খেলা শেষে অবশ্য ইতিবাচক ছিলেন, ‘আমরা এখনো জানি না। এটা খুব বেশি খারাপ দেখাচ্ছে না। আমরা বেশি চিন্তিত না এটা নিয়ে।’

আজ বৃহস্পতিবার ইনজুরির স্ক্যান করানোর কথা রয়েছে। চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আর ২ সপ্তাহও বাকি নেই। ফেব্রুয়ারির ১৫ তারিখ শেষ ষোলোতে বায়ার্নের মুখোমুখি হবে ফরাসি ক্লাবটি। তার আগে এমবাপ্পে ফিট হতে পারবেন কি না বলে দেবে সময়।

চোটের আগে নবম মিনিটে এমবাপ্পের বাঁ দিকে নেওয়া পেনাল্টি শট রুখে দেন মঁপেইর গোলরক্ষক বেঞ্জামিন লেকোমটে। কিন্তু লাইন থেকে আগেই বেরিয়ে যাওয়ায় আবারও পেনাল্টি পায় পিএসজি। সেটিও মিস করেন এমবাপ্পে। এবার তার শট লাগে ডান দিকের পোস্টে। এর কিছুক্ষণ পরেই মাঠ ছাড়েন তিনি।