Share

ফটোনিউজবিডি ডেস্ক:

লিওনেল মেসির প্রথম ভালোবাসা ফুটবল, দ্বিতীয় ভালোবাসা আন্তোনেলা রোকুজ্জো। ‘ওয়ান ওমেন ম‌্যান’ হিসেবে বিশাল খ‌্যাতি মেসির। ছোটবেলায় যার প্রেমে পড়েছিলেন। এখন ঘর করছেন তাকে নিয়ে। সুখে দুঃখে সব কিছুতেই মেসির পাশে ছাঁয়া হয়ে ছিলেন আন্তোনেলা।

কাতার বিশ্বকাপের ফাইনালের মঞ্চেও পাওয়া গেল মেসির স্ত্রীকে। মেসির বিশ্বকাপ জয়ের রাতে আন্তোনেলাকেও পাওয়া গেল আনন্দে মাততে। আন্তোনেলা একাধিক ছবি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে পোস্ট করেন। পোস্টে মেসিকে শিরোপা পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি লিখেছেন মেসি কীভাবে কখনো না হারার মানসিকতা শেখান তার পরিবারকে৷

আন্তোনেলা লিখেন, ‘বিশ্ব চ্যাম্পিয়ন। কিভাবে লিখতে শুরু করব বুঝতে পারছি না। মেসি তোমার জন্য আমরা গর্বিত। কখনও হাল ছাড়তে নেই, ধন্যবাদ এটা শেখানোর জন্য। শেষ পর্যন্ত লড়াই করতে হয়। অবশেষে হলো। তুমি বিশ্ব চ্যাম্পিয়ন। এত বছর ধরে তুমি কী কষ্ট পেয়েছ, সেটা আমি জানি। এটা পাওয়ার জন্য তুমি কী ভীষণ অপেক্ষা করছিলে জানি। এগিয়ে চলো আর্জেন্টিনা।’

মেসি ও আন্তোনেলার প্রথম দেখা রোজারিওতে। মেসির ছেলেবেলার বন্ধু লুকাস স্কাগলিওর সম্পর্কে বোন আন্তোনেলা। সেই সূত্রেই মেসির সঙ্গে আলাপ হয় আন্তোনেলার। ২০০৪ সালে ফুটবলের জন্য আর্জেন্টিনা ছেড়ে বার্সেলোনায় যান মেসি। সেই সময় দু’জনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল বটে, কিন্তু ২০০৯ সালে ফের সাক্ষাৎ হয় মেসি-আন্তোলেনার।

তারপর ২০১৭ সালে বিয়ে করেন দু’জনে। ৫ বছর পূর্ণ হতে চলেছে মেসি-আন্তোনেলার বিবাহিত জীবনের। তাদের বর্তমানে তিন সন্তান রয়েছে। থিয়াগো, মাতেও এবং সিরো। তিন সন্তানকেই গতকাল দেখা গেছে স্টেডিয়ামের সবুজ গালিচায়।