Share

স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারের জুড়ী উপজেলার পাঠকপ্রিয় অন্যতম অনলাইন নিউজ পোর্টাল জুড়ীরসময়ের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়।

জুড়ীর সময়ের সম্পাদক আশরাফ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক আনোয়ার হোসেন মঞ্জুর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জায়ফনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন, জুড়ী প্রেসক্লাবের সভাপতি তানজির আহমদ রাসেল, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক জুড়ী শাখার ম্যানেজার মনিরুল ইসলাম, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান এম এ সালাম, ইউপি সদস্য ও বাংলা টিভির প্রতিনিধি জাকির হোসেন মনির, সমাজকর্মী মাহবুবুল আলম জলিল, কবি ও সাংবাদিক এম এ রাজু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কামরুল হাসান নোমান, দৈনিক সমকালের প্রতিনিধি বেলাল হোসাইন, জুড়ীরসময়ের পাঠক তানজিম তুহিন, মহিলা ইউপি সদস্য রুসনা বেগম।

এছাড়াও বক্তব্য রাখেন জুড়ীর সময়ের নিজেস্ব প্রতিবেদক খোর্শেদ আলম, আজিজুর রহমান মুজাহিদ ও জুড়ীরসময়ের আইটি সাপোর্টার কামরান আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন জায়ফরনগর ইউনিয়নের ইউপি সদস্য ফয়জুল ইসলাম, প্রথম আলোর প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, সিনিয়র সাংবাদিক হারিস মোহাম্মদ, ভোরের কাগজের সাইফুল ইসলাম সুমন, মাই টিভির প্রতিনিধি মনিরুল ইসলাম, যায়যায়দিনের প্রতিনিধি আব্দুর রহমান শাহীন, ঢাকা রিপোর্টের জুড়ী প্রতিনিধি দেলোয়ার হোসেন, জে টিভির প্রতিনিধি মাহফুজুল ইসলাম, জুড়ী উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মুজাহিদুল ইসলাম জয়দুল, জুড়ীর সময়ের নিজেস্ব প্রতিবেদক আবিদ হোসাইন।

অনুষ্ঠানে জুড়ীরসময়ের বর্ষসেরা প্রতিবেদকের নাম ঘোষণা করেন জুড়ীরসময় কর্তৃক দুই সদস্য বিশিষ্ট নির্বাচক মণ্ডলীর চেয়ারম্যান তানজির আহমদ রাসেল। নির্বাচক মণ্ডলীর অন্য সদস্য ছিলেন সাংবাদিক ইমরানুল হক।

হাতি শাবক প্রশিক্ষণের নামে নির্যাতন শিরোনামে একটি নিউজের জন্য জুড়ীরসময় এর নিজস্ব প্রতিবেদক খোর্শেদ আলমকে ২০২২ সালেই সেরা প্রতিবেদক নির্বাচিত করা হয়। এসময় তাকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথি বৃন্দ। এছাড়াও জুড়ীরসময়ের সকল প্রতিবেদকের হাতে প্যাড, কলম ও নগদ অর্থ প্রদান করা হয়।