Share

স্টাফ রিপোর্টার:

জুড়ীতে দৈনিক যুগান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৮ নভেম্বর) জুড়ী উপজেলার এম এ মুমিত আসুক চত্বরে “জুড়ী প্রেসক্লাবের” উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জুড়ী প্রেসক্লাবের সভাপতি ও এনটিভি ইউরোপ প্রতিনিধি তানজির আহমেদ রাসেল।

জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন‌ জুড়ী প্রেসক্লাবের প্রথম সদস্য ও প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসুন চম্পু, প্রেসক্লাবের সহ-সভাপতি হারিস মোহাম্মদ, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি ইমরানুল ইসলাম, মাই টিভির জুড়ী প্রতিনিধি মনিরুল ইসলাম, দৈনিক আনন্দবাজার প্রতিনিধি জহিরুল ইসলাম, জুড়ীর সময় সম্পাদক আশরাফ আলী, ঢাকা রিপোর্ট মৌলভীবাজারের জেলা প্রতিনিধি সাজন আহমেদ, সিলেট মিরর প্রতিনিধি হাবিবুর রহমান খান, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি খুরশেদ আলম, মুক্ত খবর প্রতিনিধি মাহমুদ হাসান, দৈনিক ক্রাইম তালাশের জুড়ী প্রতিনিধি জসীম উদ্দীন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, হোসাইন আহমদ মৌলভীবাজারের বিভিন্ন প্রকল্পের দূর্নীতির কথা লিখেছেন। সেই দূর্নীতির বিরুদ্ধে লিখতে গিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। অন্যায়ের বিরুদ্ধে, দূর্নীতির বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে তিনি লিখেছেন। যার জন্য তার উপর এই হামলা হয়েছে। সাংবাদিকদের উপর হামলা চালিয়ে কলম থামানো যায় না, বরং তা আরও ভয়ংকর হয়ে উঠবে। অতি দ্রুত আসামীদের চিহ্নিত করে গ্রেফতার পূর্বক বিচারের দাবি জানান বক্তারা।