Share

স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজার সদর কোর্টের পুলিশ কনস্টেবল সুবোধ রঞ্জন দাশ। দীর্ঘ দিন পুলিশের কনস্টেবল পদে চাকরি করেছেন। মঙ্গলবার (০১ নভেম্বর) ছিল তার চাকরির শেষ দিন। চাকরির শেষ দিনে তিনি অন্য রকম এক বিদায় পেলেন। এদিন ওসির গাড়ি সাজিয়ে তাকে পৌঁছে দেওয়া হয় বাড়িতে।
এর আগে তার অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ মিয়ার সভাপতিত্বে ও সিএসআই মো. নবী হোসেন মিয়া এর সঞ্চালনায় বিদায়ী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনায় কনস্টেবল সুবোধ রঞ্জন দাশ তার চাকুরী জীবনের স্মৃতিচারণ করেন। তিনি বলেন, চাকরি শেষে ন্ন্যূতম এই সম্মাননা পেয়ে প্রত্যাশা পূরণের সুযোগ প্রদানের জন্য সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত পুলিশ পরিদর্শক (নিঃ) দীপাংকর রায় এবং পুলিশ পরিদর্শক (নিঃ) বিলকিস আরাসহ সকল অফিসার ও সহকর্মীবৃন্দ বিদায়ী বক্তব্য প্রদান করেন।
সংবর্ধিত বিদায়ী কনস্টেবল সুবোধ রঞ্জন দাশকে কোর্টের সকল অফিসার ও ফোর্সের পক্ষ থেকে ফুল, ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার দিয়ে সম্মান জানান কোর্ট পুলিশ পরিদর্শক মো. ইউনুছ মিয়া। অনুষ্ঠান শেষে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায় একটি ফুল সজ্জিত ডাবল ক্যাবিন গাড়ী যোগে কনস্টেবল সুবোধ রঞ্জন দাশকে তার নিজ বাসায় পৌছে দেওয়া হয়।