20 April 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

শিক্ষক নেবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে চার বিভাগে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের বিবরণ
পদার্থবিজ্ঞান বিভাগে একজন অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগে সহযোগী অধ্যাপক একজন, লোক প্রশাসন বিভাগে সহযোগী অধ্যাপক দুজন ও ইংরেজি বিভাগে সহযোগী অধ্যাপক একজন নেওয়া হবে।

বেতন
অধ্যাপক পদের জন্য ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড ৩)
সহযোগী অধ্যাপক পদের জন্য ৫০,০০০-৭১,২০০ টাকা (গ্রেড ৪)

যেভাবে আবেদন
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে আবেদন করার শর্ত ও আবেদন ফরম পাওয়া যাবে। রেজিস্ট্রার অফিস থেকে সরাসরি বা ডাকযোগে ফরম জমা দেওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১৪ সেট আবেদন ফরম জমা দিতে হবে। প্রতি সেট আবেদন ফরমের সঙ্গে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি এবং চারিত্রিক সনদপত্র সংযুক্ত করে ডাকযোগে অথবা হাতে হাতে রেজিস্ট্রার শাখায় জমা দিতে হবে। আবেদনের সময় প্রার্থীকে অবশ্যই ডিগ্রিপ্রাপ্ত হতে হবে অর্থাৎ পরীক্ষার ফল প্রকাশ অপেক্ষমাণ থাকাকালীন সময়ে আবেদন গ্রহণযোগ্য হবে না।

আবেদন ফি
আবেদন ফরমের সঙ্গে রেজিস্ট্রার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যলয়, রংপুরের অনুকূলে জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার পাঠানোর রশিদ সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়
২২ নভেম্বর, ২০২২।

সূত্র: প্রথম আলো