18 May 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

মৌলভীবাজারে জামায়াত নেতা’কে না পেয়ে বোনের স্বামীর উপর হামলা

Share

স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারে জামায়াত নেতা আব্দুস সামাদ চৌধুরীর বোনের স্বামী হোসাইন আহমদ এর উপর অতর্কিত হামলা করেছে আওয়ামীলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা। ক্ষমতাশীনদলের নেতাকর্মীদের হামলায় গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন। ২৯ অক্টোবর রাত ৯টায় মৌলভীবাজার পৌর শহরের প্রধান ডাক ঘরের সামনে এ হামলার ঘটনা ঘটে।
আহত হোসাইন আহমদ এর স্ত্রী আয়শা আক্তার চৌধুরী বলেন, আমার ভাই আব্দুস সামাদ চৌধুরী জামায়াত-শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল। আওয়ামীলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা তার উপর একাধিকবার মারধর করেছে। আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে না পেয়ে বিগত ১৬ অক্টোবর আমাদের বাড়ি ও পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান রংধনু প্রিন্টার্সে হামলা করে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করে। আমার ভাই আব্দুস সামাদ চৌধুরী দেশের বাহিরে এবং অপর ভাই আবু সালমান চৌধুরী নিরাপত্তাহীনতার কারণে বাড়িতে থাকতে পারছে না। দুই ভাই বাড়িতে না থাকায় আমার স্বামী আমাদের ব্যবসা ও অন্যান্য বিষয় দেখছিলেন। যার প্রেক্ষিতে সন্ত্রাসীরা আমার স্বামীর উপর হামলা করে। এবিষয়ে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। বরং আমাদেরকে নানাভাবে চাপ দিচ্ছে।
মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এম এ সালাম বলেন, সাংবাদিক হোসাইন আহমদ এর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।