24 February 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করায় সাংবাদিক হোসাইনের ওপর হামলা

Share

স্টাফ রিপোর্টার:

দৈনিক যুগান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও মৌলভীবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য সাংবাদিক হোসাইন আহমদের ওপর সন্ত্রাসী হামলায় থানায় অভযোগ দায়ের হয়েছে।

রবিবার (৩০ অক্টোবর) বিকেলে মৌলভীবাজার মডেল থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার রাতে হোসাইন আহমদ তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান থেকে শহরের পশ্চিমবাজার যাওয়ার উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে রওয়ানা হয়ে রাত আনুমানিক ৯টার সময় সেন্ট্রাল রোডে (এম সাইফুর রহমান সড়ক) মৌলভীবাজার প্রধান ডাকঘরের সামনে পৌঁছালে তিনটি মোটর সাইকেল ও একটি সাদা রঙের কার তার গতিরোধ করে। সাইকেল থেকে অজ্ঞাতনামা ৫-৬ জন ব্যক্তি লাথি দিয়ে চলন্ত মোটর সাইকেল থেকে ফেলে অতর্কিতভাবে মারধর শুরু করে। প্রাইভেটকারে থাকা অজ্ঞাতনামা ৩/৪ জন ব্যক্তি গাড়ি থেকে নেমে দেশিয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। হামলায় তার উভয় পায়ের উরু গুরুতর জখম হয়। পরে তিনি প্রাণরক্ষার্থে দৌঁড়ে পার্শ্ববর্তী একটি দোকানে আশ্রয় নেন। এসময় আশেপাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, সম্প্রতি তিনি মৌলভীবাজার পানি উন্নয়ন বোর্ডসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানের অনিয়ম ও দূর্নীতি নিয়ে দৈনিক যুগান্তর পত্রিকায় একাধিক অনুসন্ধানী প্রতিবেদন করেন। এই প্রতিবেদনের প্রেক্ষিতে সংক্ষুব্ধ কোনো একটি পক্ষ তার উপর হামলা করতে পারে বলে তিনি ধারণা করছেন।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক বলেন, এব্যাপারে থানায় সাংবাদিক হোসাইন আহমদ একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।