03 March 2024

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২

মেলবোর্নে সবার আগে সাকিব

Share

ফটোনিউজবিডি ডেস্ক:

ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যাওয়া ১৬ দলের অধিনায়ক উপস্থিত হচ্ছেন এক মঞ্চে, এক সংবাদ সম্মেলনে। অফিসিয়াল ফটোশুটেও দেখা যাবে রোহিত, বাবর, সাকিব, ফিঞ্চ, কেন উইলিয়ামসনদের।
শনিবার মেলবোর্নে অনুষ্ঠিত সেই মহা আয়োজনে অংশ নিতে শুক্রবার সবার আগে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান মেলবোর্ন পৌঁছেছেন। বাংলাদেশ দল নিউ জিল্যান্ড থেকে বিশ্বকাপ শহরে পৌঁছবে শনিবার। অবশ্য দল যাবে ব্রিসবেনে। সেখানে ১৭ ও ১৯ অক্টোবর আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

মেলবোর্নের প্লাজা বলরুমে অনুষ্ঠিত হবে অধিনায়কদের সম্মেলন। স্থানীয় সময় ১২টায় শুরু হওয়া এই অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে আইসিসির ফেসবুক চ্যানেলে।
দুপুর সাড়ে ১২টায় স্বাগতিক অস্ট্রেলিয়া, আফগানিস্তান, ইংল্যান্ড, নিউ জিল্যান্ড, নামিবিয়া, নেদারল্যান্ডস, শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমিরাতের মিডিয়া সেশন হবে। ১টায় বাংলাদেশ, ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ে দলের মিডিয়া সেশন হবে।
১৬ অক্টোবর পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। প্রথম রাউন্ডে শ্রীলঙ্কা ও নামিবিয়ার ম্যাচ দিয়ে শুরু হবে এই আসর। সেদিন রাতে মুখোমুখি হবে নেদারল্যান্ডস ও সংযুক্ত আরব আমিরাত।